১৯ আগস্ট ২০১৯

বগুড়া জেলা বিএনপির আহবায়ক সিরাজ যুগ্ম আহবায়ক সাইফুল ও বেলাল

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি। বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং জেলা অ্যাডভোকেটস বার সমিতির সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ১নং যুগ্ম আহবায়ক ও সাবেক সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালকে ২নং যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ ও যুগ্ম আহবায়ক একেএম সাইফুল ইসলাম আহ্বায়ক কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৪ মে সাবেক ছাত্রনেতা ভিপি সাইফুল ইসলাম ও সাবেক যুবনেতা জয়নাল আবেদীন চাঁনের নেতৃত্বাধীন ১৭২ সদস্যের নির্বাহী কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি। সর্বশেষ ২০১২ সালে কাউন্সিলের মাধ্যমে ওই কমিটি গঠিত হয়।


আরো সংবাদ

সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার ডেঙ্গু জ্বরের মৌসুম কি দীর্ঘায়িত হবে? হংকংয়ের বাংলাদেশীরা কী নিজেদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন? ময়মনসিংহ মেডিক্যালে ডেঙ্গু জ্বরে আরো একজনের মৃত্যু জাপানের কানসাইয়ে জাতীয় শোক দিবস পালিত অ্যাপেনডিসাইটিসের ব্যথা সহজে চিনবেন যেভাবে স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক ইরানের তেলবাহী ট্যাংকারটি ছেড়ে দিয়েছে জিব্রাল্টার

সকল




bedava internet