২৪ মে ২০১৯
রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ইফতার

সরকারি দলের লোকও এই সরকারকে বিশ্বাস করে না : মিনু

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং রাজশাহীর সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু বলেছেন, বিশ্ববাসী বাংলাদেশের অনির্বাচিত সরকারকে স্বীকৃতি দেয়নি। শতকরা ৯০ ভাগ মানুষ এই সরকারকে বিশ্বাস করে না। যারা সরকারি দলের লোক তারাও এই সরকারকে বিশ্বাস করে না। তাছাড়া এই দেশ জনপ্রতিনিধিরা পরিচালনা করছে না, দেশ পরিচালনা করছে একটি পুতুল সরকার।

বুধবার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডিনস্ কমপ্লেক্স কনফারেন্স কক্ষে ইফতারপূর্ব আলোচনায় এসব কথা বলেন তিনি।

পবিত্র রমজানের গুরুত্ব সম্পর্কে আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন রাজশাহী বিশ^বিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

মিজানুর রহমান মিনু আরো বলেন, বর্তমানে জাতীয়তাবাদী দল একটি কঠিন দুর্দশার মধ্যে অতিক্রম করছে। বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে। আমরা আশা করি একদিন রাজনীতির পরিবর্তন ঘটবেই। তাই তিনি সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

ইফতারপূর্ব আলোচায় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, শহীদ জিয়াউর রহমান যে থিউরি নিয়ে জাগরণ তৈরী করেছিলো তা আজ কোথায়? সংস্কৃতির বন্ধন যদি অটুট না থাকে আর তার এই সংস্কৃতি যদি ধরে না রাখতে পারি তাহলে কিছ্ইু হবে না। আমাদের ত্যাগ যদি বিশ্লেষণ করা যায় তাহলে তাকে আরো শক্তিশালী করতে হবে। এজন্য সব সভা, সেমিনার ও বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে।

জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি ও প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. হাবীবুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাবির সাবেক ভিসি ফাইসুল ইসলাম ফারুকী, সোনারগাঁও ইউসিভার্সিটির ভিসি অধ্যাপক এম এ রাজ্জাক, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. ফজলুল হক, রাবি জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা দলের) আহ্বায়ক অধ্যাপক ড. এনামুল হক প্রমুখ।

এসময় রাবির সাবেক প্রোভিসি অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক, সমাজবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক ও বিশিষ্ট লেখক ড. আব্দুর রহমান সিদ্দিকী, আইবিএ‘র অধ্যাপক ড. হাছানাত আলী, আরবি বিভাগের অধ্যাপক ড. ইফতিখারুল আলম মাসউদ, অধ্যাপক ড. মতিউর রহমানসহ বিভিন্ন বিভাগের প্রায় দুই শতাধিক শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

বেলকুচিতে চাঁদা না পেয়ে তাঁত ফ্যাক্টরিতে আগুন : নিঃস্ব প্রান্তিক তাঁত ব্যসায়ী প্রথম প্রস্তুতি ম্যাচে বাবরের সেঞ্চুরি বিশ্বকাপের আগে ইনজুরিতে ইংল্যান্ড অধিনায়ক মোদির দেখানো পথে ভারত নতুন উচ্চতায় পৌঁছাবে : কোহলি বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ওমরাহ পালনে সৌদি গেলেন বিএনপিনেতা মোজাম্মেল গৌরীপুর সরকারি কলেজ মসজিদের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ড্যাব'র নির্বাচনে ভোটগ্রহণ শেষ বড় স্কোরের পথে দক্ষিণ আফ্রিকা, বিপাকে পাকিস্তান দেশে যে শান্তি বিরাজ করছে তা গণতন্ত্র নয় : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa