২২ আগস্ট ২০১৯

বগুড়ায় নিজ বাসায় ব্যবসায়ীর স্ত্রী খুন : স্বামী আটক

-

বগুড়া শহরের মালতীনগর এসপির বাসভবন সংলগ্ন নিজের বাড়িতে শয়ন কক্ষে খুন হয়েছেন গৃহবধূ জিন্নাত ফারজানা তালুকদার এলমা (৪৫)। তিনি বগুড়ার ফল ব্যবসায়ী মকবুল হোসেন ওরফে মুকুুল হাজীর দ্বিতীয় স্ত্রী।

সোমবার বিকেলে এ হত্যাকাণ্ড ঘটে। এসময় স্বামী মুকুল বাসায় ছিলেন না। কেউ এ বিষয়টি নিয়ে মুখ খোলেনি।

বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান জানান, শহরের মালতিনগর এলাকার যেখানে এলমা নিহত হয়েছে সেটি একটি চার তলা ফ্লাট বাড়ি। ওই ফ্লাটবাড়ির নিচতলায় তিন কক্ষের একটি বাসায় এলমা ব্যবসায়ী মুকুলের দ্বিতীয় স্ত্রী হিসেবে স্বামীর সাথে বসবাস করে আসছিল। তবে কে বা কারা হত্যা করেছে তা এখনও পরিষ্কার নয়। তবে তার স্বামী মুকুলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ স্বামীকে জিজ্ঞাসাবাদ করছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত কোনো মামলা হয়নি।

মুকুল হোসেন জানান, আসরের নামাজ বগুড়া সেন্ট্রাল মসজিদে আদায় করার পর পাশেই দোকানে ব্যবসার খোঁজখবর নিচ্ছিলাম। এমন সময় প্রতিবেশী একজনের ফোন পেয়ে বাসায় গিয়ে দেখি এলমার রক্তাক্ত লাশ।

নিহতের মেয়ের জামাই পাপ্পু জানায়, বাসার বাইরে মূল দরজা সব সময় তালাবদ্ধ থাকে। সেখানে দিনের বেলায় আমার শাশুড়ি একাই থাকেন। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি শাশুড়ির লাশ তার শয়ন কক্ষে পড়ে আছে। তার বুকে এবং পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে তিনি জানান, শাশুড়ির সাথে শ^শুরের সম্পর্ক ভালো ছিলো না। দাম্পত্য জীবনে প্রায়ই ঝগড়া হতো।

একটি সূত্রে জানা গেছে, স্বামীর অনুপস্থিতিতে বাইরের একাধিক লোক ওই বাসায় যাতায়াত করতো।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সানতন চক্রবর্তি জানান, পরকীয়া বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে কিনা তা তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet