১৮ আগস্ট ২০১৯

বগুড়ায় মামিকে হত্যার পর ভাগ্নের আত্মহত্যা

-

বগুড়ার শিবগঞ্জে পরকীয়া প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত এক ভাগ্নে তার মামিকে কুপিয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাটকোলা গ্রামে এই ঘটনা ঘটেছে।

পুলিশ নিহত দু’জনের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র জানিয়েছেন, ভাটকোলা গ্রামের বসিন্দা পেশায় রাজমিস্ত্রি আপেল নামের এক উচ্ছৃংখল তরুণ পারিবারিক দ্বন্দের জের ধরে সকাল সাড়ে ৯টায় তার মামি (মামা সাইদুলের দ্বিতীয় স্ত্রী) আলেয়া বেগমকে (৩৫) ধারালো বাটাল দিয়ে ঘাড়ে, বুকে ও পেটে উপর্যুপরি আঘাতে মৃত্যু নিশ্চিত করে।

মামি মৃত্যুর কোলে ঢলে পড়লে ঘাতক ভাগ্নে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে ওই গ্রামেরই একটি পরিত্যক্ত পাকা ঘরে ঢুকে আপেল নিজের পেটে বাটাল দিয়ে চিরে নাড়িভুঁড়ি বের করে দেয়। ফলে সেও মারা যায়।

এলাকাবাসী জানিয়েছে, উচ্ছৃংখল আপেল কিছুদিন আগে তার মামা সাইদুলের দ্বিতীয় স্ত্রী আলেয়াকে পরকীয়ার প্রস্তাব দেয়। মামি আলেয়া ঘটনাটি বাড়ির লোকজনকে প্রকাশ করে দিলে সবাই মিলে আপেলকে শাসন করে। বিষয়টি নিয়ে আপেল মনে মনে ক্ষিপ্ত ছিল। ক্ষিপ্ততার বহিঃপ্রকাশ হিসেবেই হত্যাকান্ড সংঘটিত হয়েছে।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet