২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় মামিকে হত্যার পর ভাগ্নের আত্মহত্যা

-

বগুড়ার শিবগঞ্জে পরকীয়া প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত এক ভাগ্নে তার মামিকে কুপিয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাটকোলা গ্রামে এই ঘটনা ঘটেছে।

পুলিশ নিহত দু’জনের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র জানিয়েছেন, ভাটকোলা গ্রামের বসিন্দা পেশায় রাজমিস্ত্রি আপেল নামের এক উচ্ছৃংখল তরুণ পারিবারিক দ্বন্দের জের ধরে সকাল সাড়ে ৯টায় তার মামি (মামা সাইদুলের দ্বিতীয় স্ত্রী) আলেয়া বেগমকে (৩৫) ধারালো বাটাল দিয়ে ঘাড়ে, বুকে ও পেটে উপর্যুপরি আঘাতে মৃত্যু নিশ্চিত করে।

মামি মৃত্যুর কোলে ঢলে পড়লে ঘাতক ভাগ্নে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে ওই গ্রামেরই একটি পরিত্যক্ত পাকা ঘরে ঢুকে আপেল নিজের পেটে বাটাল দিয়ে চিরে নাড়িভুঁড়ি বের করে দেয়। ফলে সেও মারা যায়।

এলাকাবাসী জানিয়েছে, উচ্ছৃংখল আপেল কিছুদিন আগে তার মামা সাইদুলের দ্বিতীয় স্ত্রী আলেয়াকে পরকীয়ার প্রস্তাব দেয়। মামি আলেয়া ঘটনাটি বাড়ির লোকজনকে প্রকাশ করে দিলে সবাই মিলে আপেলকে শাসন করে। বিষয়টি নিয়ে আপেল মনে মনে ক্ষিপ্ত ছিল। ক্ষিপ্ততার বহিঃপ্রকাশ হিসেবেই হত্যাকান্ড সংঘটিত হয়েছে।


আরো সংবাদ



premium cement