২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে নৌকার বৈঠা ভাঙ্গার ঘটনায় যুবককে পিটিয়ে হত্যা

-

বগুড়ার ধুনটে নৌকার বৈঠা ভাঙ্গার ঘটনার জের ধরে প্রতিপেক্ষর মারপিটে সফিজ উদ্দিন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুল বাড়ী গ্রামের আশরাফ আলীর পুত্র।
ধুনট থানার মামলা সূত্রে জানা গেছে, শিমুলবাড়ী গ্রামের মৃত ঘুতু খাঁর ছেলে বাবু খাঁ গত ২০ এপ্রিল দিবাগত রাতে শিমুলবাড়ী বাঁধের নিচে মাছ ধরা নৌকা বেঁধে রেখে বাড়ী যায়। রাতের আঁধারে কে বা কারা নৌকার বৈঠা ভেঙ্গে ফেলে। এ নিয়ে ২২ এপ্রিল উক্ত সফিজ ও তার ভাগিনা চপলকে মারধর করা হয়। তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃস্পতিবার রাত ৮টায় মারা যায় সফিজ । এ ঘটনায় থানায় ১০ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।
এ ব্যাপারে ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, পুলিশ পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করছে।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

সকল