২২ আগস্ট ২০১৯

এলাকাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করার ঘোষণা এমপি মোশারফের

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএনপি দলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন - নয়া দিগন্ত

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) এলাকার বিএনপি দলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন তার নির্বাচনী এলাকাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন। এ কাজে তিনি সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দল ও সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেছেন। বৃহস্পতিবার তিনি কাহালু উপজেলা প্রশাসন আয়োজিত পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মোশারফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ছাত্রলীগ নেতা আল হাসিবুল হাসান সুরুজ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, সহকারী কমিশনার (ভূমি) মহুয়া শারমিন, ওসি জিয়া লতিফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ লালু ও রওশন আক্তার, উপজেলা বিএনপির আহবায়ক কাজী আব্দুর রশিদ, সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা কর্মকর্তারা বক্তব্য দেন। পরে দলীয় কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপি নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর মোশারফ হোসেন বৃহস্পতিবার প্রথম কাহালু উপজেলায় আসেন। তাই তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে নেতাকর্মীদের ঢল নামে।


আরো সংবাদ

বিদ্যুতের খুটিতে ঝুলছে লাইনম্যানের লাশ (৫৭৭৯৫)সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত (৪০৭২৫)জঙ্গলে আলিঙ্গনরত পরকীয়া জুটির বজ্রপাতে মৃত্যু (৩৯৮৭৫)ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ (২৬৬৫০)কাশ্মির নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স (১৯১২২)বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক (১৬০৫৩)মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত (১৫৮৪১)যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম (১৫৪৭৯)কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের (১৩৩৯১)১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ (১২৮২৬)



mp3 indir bedava internet