২৪ মে ২০১৯

এলাকাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করার ঘোষণা এমপি মোশারফের

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএনপি দলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন - নয়া দিগন্ত

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) এলাকার বিএনপি দলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন তার নির্বাচনী এলাকাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন। এ কাজে তিনি সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দল ও সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেছেন। বৃহস্পতিবার তিনি কাহালু উপজেলা প্রশাসন আয়োজিত পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মোশারফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ছাত্রলীগ নেতা আল হাসিবুল হাসান সুরুজ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, সহকারী কমিশনার (ভূমি) মহুয়া শারমিন, ওসি জিয়া লতিফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ লালু ও রওশন আক্তার, উপজেলা বিএনপির আহবায়ক কাজী আব্দুর রশিদ, সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা কর্মকর্তারা বক্তব্য দেন। পরে দলীয় কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপি নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর মোশারফ হোসেন বৃহস্পতিবার প্রথম কাহালু উপজেলায় আসেন। তাই তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে নেতাকর্মীদের ঢল নামে।


আরো সংবাদ

Instagram Web Viewer
agario agario - agario