১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
বগুড়ায় বিএনপির মিছিলে পুলিশের বাঁধা

গায়ের জোরে খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে : ভিপি সাইফুল

বগুড়ায় ভিপি সাইফুলের নেতৃত্বে বিএনপির মিছিল আটকে দেয় পুলিশ - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা ও সাজা প্রত্যাহারের দাবিতে বগুড়ায় পুলিশের বাঁধা উপক্ষো করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি নেতাকর্মীরা। সোমবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ভিপি সাইফুল ইসলাম বলেন, খালেদা জিয়াকে গায়ের জোরে কারাগারে বন্দি রাখা হয়েছে। তাই আন্দোলন ছাড়া কোনো পথ নেই। সেই আন্দোলনের জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। তবেই খালেদা জিয়া মুক্ত হবেন।

সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন। অ্যাডভোকেট নাজমুল হুদা পপনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন আজিজুর রহমান বকুল, ডাঃ মামুনুর রশিদ মিঠু, সিপার আল বখতিয়ার, ডাঃ আজফারুল হাবিব রোজ, দেলোয়ার হোসেন পশারি হিরু, আলীমুর রাজী তরুণ, তৌহিদুল ইসলাম বিটু, শাহাবুল আলম পিপলু, রাফিউল ইসলাম রুবেল, মাসুদ রানা, রোস্তম আলী, আব্দুল ওয়াদুদ, ফারুকুল ইসলাম ফারুক, শফিকুল ইসলাম শফিক, এসএম রফিকুল ইসলাম, মাহবুব হাসান লেমন, আব্দুল মোমিন, লিটন শেখ বাঘা, জাহাঙ্গীর সওদাগর, রবিউল আওয়াল, আবু জাফর জেমস, কাজী আব্দুর রশিদ, শরাফত জামান পাশা, অধ্যক্ষ রফিক, আজিজুর রহমান বিদ্যুৎ, ফজুলুল হক উজ্জল, সাইমুম ইসলাম প্রমুখ।

সমাবেশ শেষে ভিপি সাইফুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলকে তারকাঁটার ব্যারিকেড দিয়ে আটকে দেয় পুলিশ। তখন সেখানেই নেতাকর্মীরা খালেদা জিয়া ও তারেক রহমানের নামে স্লোগান দেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল