১৯ সেপ্টেম্বর ২০১৯

ট্রাক্টরের চাপায় স্কুলছাত্রী নিহত, আহত ২

নিহত স্কুলছাত্রী তাসতিয়া আক্তার - নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের চাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রীর নাম তাসতিয়া আক্তার (১৪)। এসময় ওই ছাত্রীর সাথে থাকা মমতাজ খাতুন (১৫) ও সুমি আক্তার (১৬) নামে আরো দুই স্কুলছাত্রী আহত হয়েছে। নিহত তাসতিয়া কামতা জগতপুর গ্রামের উজ্জল হোসেনের মেয়ে।

অন্যদিকে আহত মমতাজ কামতা গ্রামের হাসেম আলীর মেয়ে ও সুমি একই গ্রামের মকলেছুর রহমানের মেয়ে। আহতদের আদমদীঘির একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে আবাদপুকুর-আদমদীঘি রাস্তার বগাড়বাড়ী নামক বাজারের নিকটে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত তাসতিয়া এবং আহত মমতাজ খাতুন ও সুমি আক্তার বৃহস্পতিবার বিকেল ৪টা নাগাদ বগারবাড়ী বাজারে প্রাইভেট পড়া শেষে হেঁটে বাড়ি যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রাক্টর তাদের ধাক্কা ও চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তাসতিয়া নিহত হয় এবং মমতাজ ও সুমি গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত দু’জনকে উদ্ধার করে আদমদীঘির একটি ক্লিনিকে ভর্তি করে। ঘটনার পর অভিযুক্ত ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে যায়। নিহত এবং আহতরা সবাই কামতা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি অনুসারে প্রয়াজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)