১৬ জুলাই ২০১৯

ট্রাক্টরের চাপায় স্কুলছাত্রী নিহত, আহত ২

নিহত স্কুলছাত্রী তাসতিয়া আক্তার - নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের চাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রীর নাম তাসতিয়া আক্তার (১৪)। এসময় ওই ছাত্রীর সাথে থাকা মমতাজ খাতুন (১৫) ও সুমি আক্তার (১৬) নামে আরো দুই স্কুলছাত্রী আহত হয়েছে। নিহত তাসতিয়া কামতা জগতপুর গ্রামের উজ্জল হোসেনের মেয়ে।

অন্যদিকে আহত মমতাজ কামতা গ্রামের হাসেম আলীর মেয়ে ও সুমি একই গ্রামের মকলেছুর রহমানের মেয়ে। আহতদের আদমদীঘির একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে আবাদপুকুর-আদমদীঘি রাস্তার বগাড়বাড়ী নামক বাজারের নিকটে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত তাসতিয়া এবং আহত মমতাজ খাতুন ও সুমি আক্তার বৃহস্পতিবার বিকেল ৪টা নাগাদ বগারবাড়ী বাজারে প্রাইভেট পড়া শেষে হেঁটে বাড়ি যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রাক্টর তাদের ধাক্কা ও চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তাসতিয়া নিহত হয় এবং মমতাজ ও সুমি গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত দু’জনকে উদ্ধার করে আদমদীঘির একটি ক্লিনিকে ভর্তি করে। ঘটনার পর অভিযুক্ত ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে যায়। নিহত এবং আহতরা সবাই কামতা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি অনুসারে প্রয়াজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

ইরানের সাথে যুদ্ধের প্রস্তুতি চলছে : ইসরাইল ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi