২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পরীক্ষা কেন্দ্রে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

পরীক্ষা কেন্দ্রে কলেজ ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে আটককৃত অভিযুক্ত কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলাম। পাশের ছবিটি প্রতীকী - নয়া দিগন্ত

এবার পরীক্ষা কেন্দ্রে এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আর এই অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানেরই এক কম্পিউটার প্রদর্শকের বিরুদ্ধে। সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানি করা হয় বলে জানা গেছে। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে তাড়াশ সিনিয়র আলিম মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

যৌন হয়রানির শিকার ওই ছাত্রীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, তিনি ওই কলেজের বিএম শাখার একাদশ শ্রেণির ১ম বর্ষের শিক্ষার্থী। ঘটনার দিন বুধবার কম্পিউটার প্রোগ্রামিং পরীক্ষা চলাকালে একই কলেজের কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলাম অনৈতিকভাবে ভূক্তভোগী কলেজ ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। ইতোপূর্বেও ওই প্রদর্শক একাধিকবার ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন। সে সময় তাকে সাবধান করার পরও বুধবার আবারো সেই ছাত্রীকে যৌন হয়রানি করে অভিযুক্ত প্রদর্শক।

এদিকে ঘটনার পরপরই বিষয়টি নিয়ে ওই ছাত্রী তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাফর ইকবাল বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ প্রসঙ্গে অধ্যক্ষ জাফর ইকবাল বলেন, ইতোমধ্যে বিষয়টি কলেজের ম্যানেজিং কমিটিকে অবগত করা হয়েছে। একইসাথে অভিযুক্ত প্রদর্শককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement