২১ মে ২০১৯

এ মাসের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলন

এ মাসের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলন : ভিপি সাইফুল - ছবি : নয়া দিগন্ত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, অনন্তকাল ক্ষমতায় থাকার জন্যই জিয়া পরিবারকে ধ্বংসের নীলনক্সা বাস্তবায়নের পথে হাঁটছে সরকার।
তারই অংশ হিসেবে মিথ্যা মামলায় খালেদা জিয়া ও তারেক রহমানকে সাজা দেয়া হয়েছে। বিচার বিভাগকে প্রভাবিত করার কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না। এ মাসের মধ্যেই খালেদা জিয়াকে মুক্তি না দিলে বগুড়াসহ সারাদেশে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। সেই সাথে তারেক রহমানের সকল সাজাও মামলা প্রত্যাহার করতে হবে।

সোমবার বিকেলে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে পবিত্র শবে বরাত উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল সাজা ও মামলা প্রত্যাহার এবং জিয়া পরিবারের কল্যাণ কামনা করে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা আব্দুর রহমান, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, পরিমল চন্দ্র দাস, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, সিপার আল বখতিয়ার, শেখ মকলেছুর রহমান, আব্দুল বাছেদ, শাহ মেহেদী হাসান হিমু, আব্দুল ওয়াদুদ, মীর্জা সেলিম রেজা, ডাক্তার আজফারুল হাবিব রোজ, দেলোয়ার হোসেন পশারী হিরু, শাহাবুল আলম পিপলু, তৌহিদুল ইসলাম বিটু, ফঅরুকুল ইসলাম, মাসুদ রানা, রফিকুল ইসলাম, রাফিউল ইসলাম রুবেল, রবিউল আলম আউয়াল, সৈয়দ নাহিদ ।
এসময় উপস্থিত ছিলেন শ্রমিকদল নেতা শহিদুল ইসলাম খোকন, লিটন শেখ বাঘা, জাহাঙ্গীর আলম সওদাগর, আলীমুর রাজি তরুণ প্রমুখ। জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন বিএনপি নেতা মাজেদুর রহমান জুয়েল।


আরো সংবাদ




agario agario - agario