২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মেধাবীদের বৃত্তি দেবে রাবি মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন

-

বিভাগের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দেবে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন। এরই মধ্যে বৃত্তি প্রদানের উদ্দেশ্যে ৫০ লাখ টাকার একটি চেক অনুদান করা হয়েছে।

রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম রব্বানী মন্ডল এ তথ্য জানান।

গোলাম রব্বানী মন্ডল জানান, পহেলা বৈশাখে অ্যালামনাই অ্যাসোসিয়েশনে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সেখানে মার্কেটিং বিভাগের সাবেক শিক্ষার্থী মো. মাহবুবুল আলম রাজা বিভাগের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের উদ্দেশ্যে ৫০ লাখ টাকার একটি চেক প্রদান করেন। বর্তমানে তিনি ‘এ অ্যান্ড এ ট্রাউজারস লিমিটেড’ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত রয়েছেন। চেক প্রদানের ওই দিনই বৃত্তি ফান্ডের নীতিমালা প্রণয়নের জন্য পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শাহ আজম শান্তনু, অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মিজানুর রহমান খোকন, আব্দুল আলীম প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল