১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফোনে ছাত্রীদের কু-প্রস্তাব দিয়ে ধরা শিক্ষক

ফোনে ছাত্রীদের কু-প্রস্তাব দিয়ে ধরা শিক্ষক - ছবি : সংগ্রহ

নাটোরের সিংড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুলের গণিত শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে শিক্ষার্থীদের যৌন হয়রানি ও ভোগান্তিসহ বিভিন্ন অভিযোগের তদন্তে সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় স্কুলের গভর্নিং কমিটির মিটিংয়ে এই সিদ্ধান্ত হয়।

সূত্রে জানা যায়, গত ১১এপ্রিল সিংড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে শিক্ষার্থীদের ফোনে কু-প্রস্তাব, যৌনহয়রানী, ভোগান্তি, হুমকি প্রদান সহ মোট ১২টি অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসারসহ কয়েকটি দপ্তরে লিখিত অভিযোগ দেন ওই প্রতিষ্ঠানের ১৩ জন শিক্ষার্থী এবং ১১ জন অভিভাবক। পরে ১৭ এপ্রিল ৩ সদস্যের তদন্ত প্রতিবেদনে শিক্ষার্থীদের প্রাইভেট পড়তে বাধ্য করা, ক্লাস টেস্টে ভিডিও করা, বাজে আচরণ করা, গায়ে হাত দেয়া ও যৌন হয়রানিসহ বিভিন্ন ঘটনার সত্যতা পায় তদন্ত কমিটি।

এদিকে তদন্তর মাঝে অভিযুক্ত ওই লম্পট শিক্ষক তদন্ত বাঁধাগ্রস্ত করতে শিক্ষার্থীদের হুমকি-ধামকি, এমনকি তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় যুগান্তর পত্রিকায় আগুন দেয়ার মতো ঘটনা এবং বিভিন্ন ন্যাক্কারজনক নাটকও সাজান তিনি।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, অভিযুক্ত শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় গভর্নিং কমিটির মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল