২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যা : রহস্য উদঘাটনের দাবি পুলিশের

গ্রেফতার ২
-

বগুড়ার পুলিশ সুপার (এসপি) আশরাফ আলী ভুঞা বৃহস্পতিবার তার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে ১৪ এপ্রিল রাতে নিহত বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যাকান্ডের রহস্য উদঘাটনের দাবি করেছেন।

এক লিখিত বক্তব্যে তিনি জানান, কিলিং মিশনে সরাসরি অংশ নেয়া রাসেল ওরফে বাঙালী (২৮) ও এজাহারভুক্ত আসামি পায়েল শেখকে (৩৮) গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ব্রিফ্রিংয়ে এসপি আরো জানিয়েছেন, গ্রেফতারকৃতরা এই হত্যাকান্ডের পরিকল্পনা ও বাস্তবায়ন পর্বের সবকিছু খুলে বলেছে পুলিশের কাছে।

আজ বৃহস্পতিবারই তাদেরকে কোর্টে পাঠিয়ে অধিকতর তদন্তের স্বার্থে তাদেরকে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

ব্রিফিংকালে সিনিয়র পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল