২১ সেপ্টেম্বর ২০১৯

বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যা মামলায় শ্রমিকলীগ নেতা আমিনুলের বিরদ্ধে মামলা

খুন
নিহত মাহবুব আলম শাহীন - ছবি: সংগৃহীত

বগুড়া জেলা বিএনপির প্রশিক্ষণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন গত রোববার রাতে সন্ত্রাসীদের হাতে নিহতের ঘটনায় নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে মঙ্গলবার বিকেলে সদর থানায় ১১ জনের নামে মামলা করেছেন।

পুলিশ মামলার আসামীদের নাম ‘তদন্তের স্বার্থে’ উল্লেখ না করলেও বাদী পক্ষের নাম প্রকাশে অনিচ্ছুক এক আইনজীবী জানান, ছয়জনের নাম উল্লেখ করে এবং আরো ৪-৫ জনকে অজ্ঞাত হিসেবে মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- প্রধান আসামি বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম (৪৮), শহরের বড় কুমিড়া এলাকার মৃত রঞ্জু মিয়ার ছেলে সোহাগ (২৫), পার্শ্ববর্তী ছোট কুমিড়ার বিদ্যুৎ (৩২), আনোয়ার হোসনের ছেলে মাহমুদ (৩২), মৃত বাদশার ছেলে আজিজুল ইসলাম কাইল্লা ও নিশিন্দারা এলাকার মৃত কালুর ছেলে পায়েল (৩০)। এরা সকলেই জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

ওই আইনজীবী আরো জানান, মামলায় চারজনকে সাক্ষী করা হয়েছে।

এছাড়া এজাহারে নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী আরো লিখেছেন, মৃত্যুর পূর্বে তার স্বামী সাক্ষীদের উপস্থিতিতে হামলাকারী আসামিদের নাম তাকে বলে গেছেন।


আরো সংবাদ

থলের বিড়াল বেরিয়ে আসছে : খন্দকার মোশাররফ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত, আহত ২ সরকারের পরিণতি আরও করুণ হবে : আলাল গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে তরুণীকে ধর্ষণ ভালোবেসে বিয়ে, পরে যৌতুকের জন্য স্ত্রীর গোপনাঙ্গে মরিচের গুঁড়া ঢেলে নির্যাতন বশেমুরবিপ্রবি’তে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা রামগঞ্জ এলডিপির সভাপতি-সম্পাদকের বিএনপিতে যোগদান ভয়ানক কাণ্ড! ট্রেনে এক যাত্রীর আঙ্গুল চিবিয়ে খেলেন আরেক যাত্রী বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় ২ বোনকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি আ’লীগ নেতারাও ক্যাসিনোর টাকার ভাগ পায় : জামায়াত ডুবন্ত ব্যক্তিকে বাঁচাতে নদীতে ঝাঁপ দিল হাতি (ভিডিও)

সকল