২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

মাহবুব আলম শাহীন - সংগৃহীত

বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন (৫৫) দূর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন। তার বাসা বগুড়া শহরের ঝোপগাড়ী এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ১১টার দিকে বগুড়া শহরের নিশিন্দারাস্থ হাউজিং এষ্টেট এলাকায় একটি শরীর চর্চা কেন্দ্র থেকে বেরিয়ে বাসার উদ্দেশে যাওয়ার পথে ৪-৫ জন অস্ত্রধারী শাহীনকে এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানায় জরুরি বিভাগের ডাক্তার।

জেলা পুলিশ সুপার আলী আশরাফসহ সিনিয়র পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে লাশ দেখতে যান।
জেলা পুলিশের মিডিয়া বিভাগের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, শাহীনকে কারা কেন হত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় কেউ আটকও হয়নি।

এদিকে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন রাত ১২টার দিকে শজিমেক হাসপাতালে ছুটে যান। এ সময় বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভিপি সাইফুল হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল