২০ আগস্ট ২০১৯
গণঅনশন কর্মসূচী ঘোষণা

খালেদা জিয়াকে মুক্ত করতে চূড়ান্ত আন্দোলন : ভিপি সাইফুল

জেলা বিএনপির বিশেষ সভায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম - নয়া দিগন্ত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে বগুড়া বিএনপি চূড়ান্ত আন্দোলনে রাজপথে নামবে। এ জন্য গুচ্ছ গুচ্ছ কর্মসূচী গ্রহণ করা হচ্ছে। এসব কর্মসূচী সফল করতে সবাইকে প্রস্তুতি নিতে হবে। খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে জেলে যেতেও প্রস্তুত আছি।

তিনি বুধবার বগুড়া জেলা বিএনপির বিশেষ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সভায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবিতে আগামী ১৩ এপ্রিল গণঅনশন কর্মসূচী ঘোষণা করেন তিনি।

সভায় আরো বক্তভ্য দেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য লাভলী রহমান, সহ-সভাপতি আব্দুর রহমান, আহসানুল তৈয়ব জাকির, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, যুগ্ম-সম্পাদক পরিমল চন্দ্র দাস ও অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, যুবদলের জেলা সভাপতি সিপার আল বখতিয়ার, শ্রমিকদল সভাপতি আব্দুল ওয়াদুদ, বিএনপি নেতা প্রকৌশলী হেলাল উদ্দিন, অ্যাডভোকেট আব্দুল বাছেদ, দেলোয়ার হোসেন পশারী হিরু, শাহাবুল আলম পিপলু, সাইফুল ইসলাম সাইফ, এসএম রফিকুল ইসলাম, ফজলুল হক উজ্জল, মাসুদ রানা, ফারুকুল ইসলাম ফারুক, মাহবুব হাসান লেমন, লিটন শেখ বাঘা, ছাত্রদলের আবু জাফর জেমস, আব্দুল আউয়াল, আব্দুল মোমিন প্রমুখ।

সভায় গণঅনশন কর্মসূচী সফল করতে দলের সর্বস্তরের নেতাকর্মী এবং বগুড়াবাসীর প্রতি আহবান জানানো হয়।


আরো সংবাদ

bedava internet