২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ গরুর মৃত্যু, ৫ লাখ টাকার ক্ষতি

আগুনে পুড়ে নিহত গরু - নয়া দিগন্ত

নওগাঁর আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নের বড়কালিকাপুর গ্রামে গোয়াল ঘরে আগুন লেগে ৫টি গরুর করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বড়কালিকাপুর গ্রামের আমিনুল ইসলামের গোয়াল ঘরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে আমিনুল ইসলামের গোয়াল ঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। নিমিষের মধ্যে গোয়াল ঘরে আগুন ছড়িয়ে পড়ায় শত চেষ্টা করেও আগুন নেভানো সম্ভব হয়নি। আগুনের সূত্রপাত কোথা থেকে হয়েছে তা জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই ঘোষ জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গোয়াল ঘরে থাকা ৫টি গরু পুড়ে মারা যায়। পাশপাশি এখনো একটি গরু মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে। এতে করে আমিনুল ইসলামের প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে কালিকাপুর ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আমিনুল ইসলামের এ ক্ষতি আসলেই বড় দুঃখজনক।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি মোঃ মোবারক হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তদন্ত করে জানা যাবে আসলে আগুন কয়েল থেকে না কেউ শত্রুতা করে লাগিয়েছে।


আরো সংবাদ



premium cement