২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকচাপায় ভ্যানচালক নিহত : চালক গ্রেফতার

ট্রাকচাপায় ভ্যানচালক নিহত : চালক গ্রেফতার - নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় এক অটো ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত অটো ভ্যানচালকের নাম শফিকুল ইসলাম (৪০)। তিনি শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের বাগড়া চকপোতা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করেছে পুলিশ। শনিবার রাত ১১টায় শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের টোলা মাজারগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করাসহ চালককে গ্রেফতার করে। আটককৃত চালকের নাম রাসেল আহম্মেদ (২৬)। তিনি লক্ষীপুর জেলার সদর উপজেলার নুরুল ইসলামের ছেলে। তবে চালকের সহকারী (হেলপার) পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, ঘটনার সময় চালক শফিকুল ইসলাম উক্ত স্থানে অটোভ্যান নিয়ে মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশের দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে বগুড়াগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো চ-৮১-৯০৬৮) ভ্যানটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত ভ্যান চালক শফিকুল ইসলামকে দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, পরে অভিযান চালিয়ে ট্রাকের চালককে আটক ও ট্রাকটি জব্দ করে পুলিশ। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement