১৭ সেপ্টেম্বর ২০১৯

স্কুলছাত্রী অপহরণ : ২৬ দিন পর মামলা নিলো পুলিশ

স্কুলছাত্রী অপহরণ : ২৬ দিন পর মামলা নিলো পুলিশ - সংগৃহীত

সিরাজগঞ্জের কাজিপুরে দশম শ্রেণির ছাত্রী মনিকা খাতুন অপহরণের ২৬ দিন পর মামলা নিলো কাজিপুর থানা পুলিশ। অপহরণের তিনদিন পর মনিকার বাবা গত ২৫ ফেব্রুয়ারি থানায় একটি জিডি করেন। কিন্তু তার অপহৃতা মেয়েকে উদ্ধারে কোনো ভূমিকা নেয়নি পুলিশ। পরে মনিকার বাবা মোজাম্মেল হক পাঁচজনের নাম উল্লেখ করে মামলা করতে চাইলেও থানার ওসি সে সময় মামলা গ্রহণ করেননি। অপহরণের ঘটনার ২৬ দিন পার হওয়ার পর মঙ্গলবার এই ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে।

কাজিপুর থানায় দেয়া জিডি ও স্থানীয় সূত্রে জানা গেছে, রৌহাবাড়ি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সোনামুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মনিকা খাতুন (১৫) কে গত ২১ ফেব্রুয়ারী সকাল ১০ টায় স্কুলে যাবার পথে একই গ্রামের নওশের আলীর ছেলে স্বপন ওরফে সাগর (২৫) অপহরণ করে। খবর পেয়ে মনিকার পিতা স্থানীয় মুরুব্বিদের নিকট বিচার চেয়ে ব্যর্থ হন।

মোজাম্মেল হক অভিযোগ করেন, আমার মেয়ে মনিকা অপহরণের শিকার হওয়ার পর থানায় মামলা করতে গেলেও কাজিপুর থানার ওসি বিভিন্ন কারণ দেখিয়ে সময়ক্ষেপণ করে মামলাটি রেকর্ড করেননি।

এ বিষয়ে কাজিপুর থানার ওসি একেএম লূৎফর রহমান জানান, অপহরণের শিকার স্কুলছাত্রীর বাবা প্রথমে থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। আমরা তার মেয়েকে উদ্ধারের জন্যে সম্ভাব্য স্থানে অভিযান চালিয়েছি। আর আজ মঙ্গলবার স্কুলছাত্রীকে অপহরণের মামলা নেয়া হয়েছে।


আরো সংবাদ

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে হাতিয়ায় ইলিশের জালে ২২ ভাসমান মহিষ রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ ভিসির ছেলের ফোনালাপের রেকর্ড শুনলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে : সাদ্দাম হোসেন জাফর উদ্দিন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ৪ সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা টঙ্গীতে প্রধানমন্ত্রীর জন্মোৎসবের বিলবোর্ড অপসারণ নিয়ে তোলপাড়

সকল