১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্কুলছাত্রী অপহরণ : ২৬ দিন পর মামলা নিলো পুলিশ

স্কুলছাত্রী অপহরণ : ২৬ দিন পর মামলা নিলো পুলিশ - সংগৃহীত

সিরাজগঞ্জের কাজিপুরে দশম শ্রেণির ছাত্রী মনিকা খাতুন অপহরণের ২৬ দিন পর মামলা নিলো কাজিপুর থানা পুলিশ। অপহরণের তিনদিন পর মনিকার বাবা গত ২৫ ফেব্রুয়ারি থানায় একটি জিডি করেন। কিন্তু তার অপহৃতা মেয়েকে উদ্ধারে কোনো ভূমিকা নেয়নি পুলিশ। পরে মনিকার বাবা মোজাম্মেল হক পাঁচজনের নাম উল্লেখ করে মামলা করতে চাইলেও থানার ওসি সে সময় মামলা গ্রহণ করেননি। অপহরণের ঘটনার ২৬ দিন পার হওয়ার পর মঙ্গলবার এই ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে।

কাজিপুর থানায় দেয়া জিডি ও স্থানীয় সূত্রে জানা গেছে, রৌহাবাড়ি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সোনামুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মনিকা খাতুন (১৫) কে গত ২১ ফেব্রুয়ারী সকাল ১০ টায় স্কুলে যাবার পথে একই গ্রামের নওশের আলীর ছেলে স্বপন ওরফে সাগর (২৫) অপহরণ করে। খবর পেয়ে মনিকার পিতা স্থানীয় মুরুব্বিদের নিকট বিচার চেয়ে ব্যর্থ হন।

মোজাম্মেল হক অভিযোগ করেন, আমার মেয়ে মনিকা অপহরণের শিকার হওয়ার পর থানায় মামলা করতে গেলেও কাজিপুর থানার ওসি বিভিন্ন কারণ দেখিয়ে সময়ক্ষেপণ করে মামলাটি রেকর্ড করেননি।

এ বিষয়ে কাজিপুর থানার ওসি একেএম লূৎফর রহমান জানান, অপহরণের শিকার স্কুলছাত্রীর বাবা প্রথমে থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। আমরা তার মেয়েকে উদ্ধারের জন্যে সম্ভাব্য স্থানে অভিযান চালিয়েছি। আর আজ মঙ্গলবার স্কুলছাত্রীকে অপহরণের মামলা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল