২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অপহৃত স্কুলছাত্রী জাবির হল থেকে উদ্ধার

অপহৃত স্কুলছাত্রী জাবির হল থেকে উদ্ধার
অপহৃত স্কুলছাত্রী জাবির হল থেকে উদ্ধার - ছবি : সংগৃহীত

নওগাঁর আত্রাই থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে অপহরণের পাঁচ দিন পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হল থেকে উদ্ধার করেছে র‌্যাব। পরে মেয়েটিকে পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকাল আটটার দিকে তাকে হল থেকে উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো: যাহেদ শাহরিয়ার জানান, গত ২৩ ফেব্রুয়ারী সকালে নওগাঁর আত্রাই পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও একই উপজেলার কাশিয়া বাড়ি গ্রামের রহিদুল ইসলামের মেয়ে মিজানা শারমিনকে (১২) অপহরণ করা হয়।

অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে তাকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফজিলাতুন্নেছা ছাত্রী হল থেকে উদ্ধার করা হয়। পরে মিজানা শারমিনকে নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে এসে তার মা তানিয়া বেগমের কাছে হস্তান্তর করা হয়।

অপহরণের প্রধান আসামী পলাতক রয়েছে। আইন শৃংখলা বাহিনী প্রধান আসামীর নাম পরিচয়ও গোপন রেখেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাবের ওই কর্মকর্তা।

আরো দেখুন : বদলগাছীতে আদিবাসী যুবকের রহস্যজনক মৃত্যু
নওগাঁ সংবাদদাতা; ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪০

নওগাঁর বদলগাছী উপজেলায় কৃষ্ট পাহান (৩৫) নামে এক আদিবাসী দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার মথুরা ইউনিয়নের শ্যামপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। কৃষ্ট পাহান লক্ষীরকোলা গ্রামের মৃত মঙ্গলা পাহানের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় অপরিচিত তিনজন লোক কৃষ্ট পাহানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আর বাড়ি ফিরে আসেনি। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন শ্যামপুর গ্রামের মাঠে কাজ করতে গিয়ে ধান ক্ষেতে কৃষ্ট পাহানের লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নেয়া হয়েছে। লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement