২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চকবাজারে অগ্নিকাণ্ডে নিহত রিকশাচালক সাইফুলের সিংড়ার বাড়িতে শোকের মাতম

চকবাজারে অগ্নিকাণ্ড
চকবাজারে অগ্নিকাণ্ডে নিহত রিকশাচালক সাইফুলের সিংড়ার বাড়িতে শোকের মাতম - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে মারা গেছেন নাটোরের সিংড়ার সাইফুল ইসলাম (৩৪)। তিনি সিংড়া উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নতুনবস্তী পাটকান্দি গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

এদিকে নিহতের লাশ আজ শুক্রবার ভোরে নতুনবস্তি পাটকান্দি গ্রামের বাড়িতে আনা হলে এলাকায় শোকের ছাড়া নেমে আসে। কান্নায় পুরো এলাকা যেন ভারী হয়ে ওঠে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত সাইফুল ইসলাম ও তার চাচাতো ভাই মো: রতন আলী প্রায় ১০ বছর ধরে ঢাকার কামরাঙ্গিরচরের নুরুল হকের একটি গ্যারেজ থেকে রিকশা ভাড়া নিয়ে চকবাজার এলাকায় তারা ভাড়া খাটতেন। বুধবার রাতে সাইফুল ইসলাম চকবাজার এলাকায় রিকশা চালাতে গিয়ে ভয়াবহ অগ্নিকান্ডে নিহত হন।

বৃহস্পতিবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগ থেকে তার লাশ শনাক্ত করা হয়। পরে আজ সকাল ১০টায় স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

নিহত সাইফুল ইসলামের চাচাতো ভাই মো: রতন আলী বলেন, তারা প্রায় ১০ বছর ধরে তারা চকবাজার এলাকায় রিকশা চালান। বুধবার রাতের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তার ভাই সাইফুল ইসলাম নিখোঁজ হলে বৃহস্পতিবার শাহী মসজিদের সামনে একটি ধ্বংসস্তূপে রিকশা দেখে সাইফুলের নিহতের বিষয়ে নিশ্চিত হন। পরে রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগে লাশের গলায় চান্দির মালা দেখে লাশ শনাক্ত করেন।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, বিষয়টি তিনি গণমাধ্যম কর্মীদের কাছে জেনেছেন। এ বিষয়ে খোঁজ নিয়ে সহযোগিতার আশ্বাস দেন তিনি।


আরো সংবাদ



premium cement
ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল