১৮ মার্চ ২০১৯

সিংড়ায় নৌকার বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে বৈঠা ও ঝাড়ু মিছিল

আওয়ামী লীগ
সিংড়ায় নৌকার বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে বৈঠা ও ঝাড়ু মিছিল - ছবি : নয়া দিগন্ত

সিংড়ার ছাত্রলীগ নেতা কামরুল সরকারের উপর নারকীয় হামলার প্রতিবাদ ও নৌকার বিদ্রোহী প্রার্থী সদ্য আ’লীগে যোগদানকারী বিএনপি নেতা আদেশ আলীর বিরুদ্ধে ঝাড়ু-বৈঠা মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

বুধবার বিকেল ৫টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আ’লীগের আয়োজনে হাজার হাজার নারী-পুরুষের একটি ঝাড়ু ও বৈঠা মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সন্ধ্যায় সিংড়া বাসস্ট্যান্ডে প্রতিবাদ সভায় ৮নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি নয়ন আলী মন্ডলের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আহত কামরুল সরকারের পিতা আ’লীগ নেতা আফজাল সরকার, আ’লীগ নেতা আনিছুর রহমান দুলাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, শ্রমিক নেতা এসএম বাদল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামি, গোল-ই-আফরোজ সরকারি কলেজের সাবেক জিএস মাহবুর রহমান দুলাল প্রমুখ।

আ’লীগ মনোনীত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক তার বক্তব্যে বলেন, সিংড়ায় যারা নৌকার দোহাই দিয়ে বড় বড় অট্টালিকা তৈরি করেছেন। আজ তারাই দেশনেত্রী শেখ হাসিনার সাথে মুনাফিকি করছেন। আর আজকের সংগ্রাম আগামী ১০ মার্চ নৌকার বিজয়ী হওয়ার সংগ্রাম।

শফিক আরো বলেন, সদ্য আ’লীগে যোগদানকারী বিএনপি নেতা আদেশ আলী একজন হাইব্রিড আওয়ামী লীগার। সুযোগ পাইছে আ’লীগে আইছে, এই আ’লীগের ভিতরে এসে লন্ডভন্ড করে দিয়ে আবার যখন সুযোগ পাবে অন্য দলে চলে যাবে। এই জন্য আমার সম্মানিত জনপ্রতিনিধি, সম্মানিত নেতৃবৃন্দ এখনো যারা ওই তথাকথিত প্রার্থীর কাছে আছেন। তাদেরকে আমি অনুরোধ করি শেখ হাসিনার প্রতি সম্মান রেখে, আ’লীগের প্রতি সম্মান রেখে এই ভ্রান্ত পথ থেকে তাড়াতাড়ি বিরত হোন। আমাদের মাননীয় মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক দেশে ফিরে দ্রুত একটি সিদ্ধান্ত দিবেন। আমরা আশা করি প্রতিমন্ত্রী পলকের নেতৃত্বে আ’লীগের সকল আগুন নিভে যাবে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে নাটোরের সিংড়ায় নৌকার প্রচারণা করে ফেরার পথে শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক মো: কামরুল সরকারের বাম হাত ও পা ভেঙ্গে দেয় স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মীরা।


আরো সংবাদ

iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al