২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া জেলা আ’লীগ সভাপতি মমতাজ উদ্দিনের ইন্তেকাল

আওয়ামী লীগ
মমতাজ উদ্দিন - ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

হৃদরোগে আক্রান্ত হয়ে আজ রোববার ভোর রাত ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী, অসংখ্য শুভাকাক্সক্ষী রেখে গেছেন।

এর আগে গতকাল শনিবার রাত ৯টার দিকে তিনি অসুস্থ হলে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

তার প্রথম নামাজে জানাযা বাদ জোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ ও দ্বিতীয় জানাযা সদরের মানিক চক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। এরপর তার লাশ তার গ্রামের বাড়ী সদর উপজেলার কদিমপাড়ায় দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তার মুত্যু সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার লাশ দেখার জন্য নেতাকর্মী ও শুভাকাক্সক্ষীরা শজিমেক হাসপাতাল, দলীয় কার্যালয়, বগুড়া প্রেসক্লাব ও বাসভবনে ভিড় করেন।

তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও বগুড়া ডায়াবেটিক হাসপাতালের সভাপতি, বগুড়া চেম্বার অব কমার্সের সাবেক সভাপতিসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল