২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ছুরিকাঘাতে শিক্ষকসহ ৩ ছাত্র আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন শিক্ষক ও তিনজন ছাত্র আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকালে বিয়াম মডেল স্কুল ও কলেজ ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষ্যে ওই প্রতিষ্ঠানসহ অন্য প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা দর্শক হিসেবে সেখানে উপস্থিত হয়। দুপুর ১২টার দিকে খেলা দেখা নিয়ে বিয়াম মডেল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সাথে সরকারী আজিজুল হক কলেজের ছাত্রদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুল হক কলেজের তিন ছাত্র আহত হয়।

এসময় বাধা দিতে গেলে বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক সানাউল হক (২৫) আহত হন। আহতরা হলো আজিজুল হক কলেজের একাদশ শ্রেণীর ছাত্র শিশির (১৭), অভি (১৭) ও নিশাত (১৮)। তাদের তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি ক্যাম্পাসের বাইরে কেন ও কারা ঘটিয়েছে তা জানি না। আহতদের চিকিৎসা চলছে।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল