২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ছুরিকাঘাতে শিক্ষকসহ ৩ ছাত্র আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন শিক্ষক ও তিনজন ছাত্র আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকালে বিয়াম মডেল স্কুল ও কলেজ ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষ্যে ওই প্রতিষ্ঠানসহ অন্য প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা দর্শক হিসেবে সেখানে উপস্থিত হয়। দুপুর ১২টার দিকে খেলা দেখা নিয়ে বিয়াম মডেল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সাথে সরকারী আজিজুল হক কলেজের ছাত্রদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুল হক কলেজের তিন ছাত্র আহত হয়।

এসময় বাধা দিতে গেলে বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক সানাউল হক (২৫) আহত হন। আহতরা হলো আজিজুল হক কলেজের একাদশ শ্রেণীর ছাত্র শিশির (১৭), অভি (১৭) ও নিশাত (১৮)। তাদের তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি ক্যাম্পাসের বাইরে কেন ও কারা ঘটিয়েছে তা জানি না। আহতদের চিকিৎসা চলছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল