২৬ জুন ২০১৯

বগুড়ায় ছুরিকাঘাতে শিক্ষকসহ ৩ ছাত্র আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন শিক্ষক ও তিনজন ছাত্র আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকালে বিয়াম মডেল স্কুল ও কলেজ ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষ্যে ওই প্রতিষ্ঠানসহ অন্য প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা দর্শক হিসেবে সেখানে উপস্থিত হয়। দুপুর ১২টার দিকে খেলা দেখা নিয়ে বিয়াম মডেল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সাথে সরকারী আজিজুল হক কলেজের ছাত্রদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুল হক কলেজের তিন ছাত্র আহত হয়।

এসময় বাধা দিতে গেলে বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক সানাউল হক (২৫) আহত হন। আহতরা হলো আজিজুল হক কলেজের একাদশ শ্রেণীর ছাত্র শিশির (১৭), অভি (১৭) ও নিশাত (১৮)। তাদের তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি ক্যাম্পাসের বাইরে কেন ও কারা ঘটিয়েছে তা জানি না। আহতদের চিকিৎসা চলছে।


আরো সংবাদ

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং ভূমিকা রাখবে : প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত নওয়াব স্যার সলিমুল্লাহ মুসলিম জাগরণের পথিকৃৎ : সাঈদ খোকন বাজেটে কর বৃদ্ধির ফলে জর্দা-গুল নকল হওয়ার আশঙ্কা ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত চকবাজারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ ভোটে বিএনপির ভাড়া করা ড. কামাল আমাদের পক্ষে কাজ করেছেন : সংসদে মোহাম্মদ নাসিম ডিসেম্বরে ‘মেড ইন বাংলাদেশ’ প্রদর্শনী কাতারে অনুষ্ঠিত হবে জমে ওঠা বিশ্বকাপে যেভাবে সেমিফাইনাল খেলবে বাংলাদেশ অজিদের দুর্দান্ত জয়ে সেমির পথে টিকে থাকলো বাংলাদেশ সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক হচ্ছে

সকল