২৪ সেপ্টেম্বর ২০১৯

বগুড়ায় ছুরিকাঘাতে শিক্ষকসহ ৩ ছাত্র আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন শিক্ষক ও তিনজন ছাত্র আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকালে বিয়াম মডেল স্কুল ও কলেজ ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষ্যে ওই প্রতিষ্ঠানসহ অন্য প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা দর্শক হিসেবে সেখানে উপস্থিত হয়। দুপুর ১২টার দিকে খেলা দেখা নিয়ে বিয়াম মডেল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সাথে সরকারী আজিজুল হক কলেজের ছাত্রদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুল হক কলেজের তিন ছাত্র আহত হয়।

এসময় বাধা দিতে গেলে বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক সানাউল হক (২৫) আহত হন। আহতরা হলো আজিজুল হক কলেজের একাদশ শ্রেণীর ছাত্র শিশির (১৭), অভি (১৭) ও নিশাত (১৮)। তাদের তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি ক্যাম্পাসের বাইরে কেন ও কারা ঘটিয়েছে তা জানি না। আহতদের চিকিৎসা চলছে।


আরো সংবাদ

সোনারগাঁওয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ সাভারে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণের অভিযোগ : আটক ১ সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে ক্যাসিনো ব্যবসায় জড়িত কাউন্সিলরের বিরুদ্ধে মন্ত্রণালয়কে জানিয়ে সুফল পাইনি : সাঈদ খোকন এভিএমে আস্থা নেই, তবে প্রতিবাদ জানাতেই নির্বাচন করছি : দুলু আর কত ডিমেরিট পয়েন্ট-অভিযোগ জমা হলে কোহলি নিষিদ্ধ হবেন? নজরদারিতে ১২ ভিআইপির ব্যাংক হিসাব সার্বজনীন স্বাস্থ্য কর্মসূচিতে সহযোগিতা বাড়াতে হবে ফতুল্লায় ব্যাংক কর্মকর্তার বাড়িতে ১৪ ঘণ্টার অভিযান ছোঁয়া লাগেনি অভিজাত পানশালায় প্রশিক্ষণ গ্রহণে ভারত যাচ্ছেন ৫৪ বিচারিক কর্মকর্তা

সকল