২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

- নয়া দিগন্ত

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র সরঞ্জামসহ একটি কালো রঙের মাইক্রোবাস উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে পাবনার পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সন্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা সদর থানা পুলিশ জানতে পারে যে, একটি সংঘবদ্ধ ডাকাত দল পাবনা সদরের গাছপাড়া-টেবুনিয়া বাইপাস রোডের নুরপুর নামকস্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে সদর থানার নয়নামতির আজমতের ছেলে আব্দুর রাজ্জাক কালু (৩৩), চাটমোহর থানার হরিপুরের আফজাল সরকারের ছেলে আরিফ (২৬), সদর থানার চক পৈলানপুরের হাবিবুর রহমানের ছেলে রিপন শেখ (৩০), সদর থানার নুরপুর পাঁচ পুকুর এলাকার ইয়াকুবের পালিত ছেলে কাওছার (২৪) ও সদর থানার কাচারিপাড়া এলাকার মৃত ছাত্তার প্রামাণিকের ছেলে বাবু ইসলামকে (৩২) আটক করে।

এ সময় তাদের কাছ থেকে পুলিশ কালো রঙের একটি মাইক্রোবাস, ২টি চাইনিজ কুড়াল, ধারালো তরবারি ও ছোরাসহ ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করে।

যদিও এ অভিযানকালে পালিয়ে যেতে সক্ষম হয় ডাকাত দলের সর্দার ও মাইক্রোবাসের মালিক সদর থানার নুরপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে আমিরুল (৩৮)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত ডাকাতদের নামে বগুড়াসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement