১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় সংঘর্ষে নিহত : ইউপি সদস্যসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় সংঘর্ষে নিহত : ইউপি সদস্যসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা - প্রতীকী ছবি

বগুড়া সদরে ‘বালু দস্যুদের’ হামলায় রিকশা চালক মোখলেসুর রহমান (৬৫) নিহত হওয়ার ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে বগুড়া সদর থানায় নিহত মোখলেসুরের ছেলে খোকন বাদী হয়ে মামলটি দায়ের করেন। এতে স্থানীয় ইউপি সদস্যসহ ১৩ জনকে আসামী করা হয়েছে। তবে এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, সম্প্রতি শেখেরকোলা ইউনিয়ন পরিষদ থেকে তেলিহারা উত্তরপাড়া গ্রামে করতোয়া নদীতে একটি সেতু নির্মাণের প্রকল্প নেয়া হয়। পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ও ঠিকাদার এমদাদুল সরকার সেতু নির্মাণের জন্য নদী থেকে বালু উত্তোলন করছিলেন। পরবর্তীতে তিনি বালু ট্রাকে তুলে অন্যত্র বিক্রি শুরু করেন। অবাধে ট্রাক চলাচল করায় গ্রামের রাস্তা ক্ষতিগ্রস্ত হচ্ছিল। তখন তেলিহারা উত্তরপাড়ার মৃত লাল শাহের ছেলে মোখলেসুর রহমানসহ অনেকে বিরোধিতা করেন।

এক পর্যায়ে তারা ট্রাক চলাচল বন্ধের জন্য রাস্তার মধ্যে বাঁশের খুঁটি পুঁতে রাখেন। এতে ইউপি সদস্য ও ঠিকাদার এমদাদুল সরকার ক্ষিপ্ত হয়ে রাস্তায় খুঁটি দেবার সাথে জড়িতদের চিহ্নিত করেন। পরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এমদাদুল তার লোকজন নিয়ে তেলিহারা উত্তরপাড়া গ্রামে খুটি তুলতে যান। এসময় স্থানীয়রা বাধা দিলে এমদাদুলের লোকজন মারপিট শুরু করেন। এতে ৩-৪ জন আহত হন। স্বজনরা আহতদের শহরতলির ঠেঙ্গামারা এলাকায় রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করেন।

সকাল ৯টার দিকে মোখলেসুর রহমানসহ স্থানীয়রা হাসপাতালে ভর্তিদের চিকিৎসার খরচ দিতে যাচ্ছিলেন। তারা এমদাদুলের বাড়ির কাছে পৌঁছলে তাদের উপর আবারো হামলা চালানো হয়। রড ও লাঠির আঘাতে মোখলেসুরসহ ৫-৬ জন আহত হন। এদের একই হাসপাতালে ভর্তি করলে বেলা ১১টার দিকে মোখলেসুর মারা যান।

পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান আরো জানান, নিহতের লাশের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। নিহতের স্বজনরা লাশ দাফন শেষে রাত সাড়ে ১০টার দিকে থানায় মামলা দায়ের করেন। মামলায় ঐ ইউপি সদস্য এমদাদুলসহ ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩-৪জনকে আসামী করা হয়েছে। মামলায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল