১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বালু উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

বগুড়ায় বালু উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ - প্রতীকী ছবি

বগুড়ায় করতোয়া নদী থেকে বালু উত্তলোনকে কেন্দ্র করে বৃহস্পতিবার দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, বগুড়া সদর উপজেলার শেখেরকোল ইউনিয়নের তেলিহারা উত্তরপাড়ায় করতোয়া নদী থেকে বালুতোলার পর সকাল ৮টায় টাকার ভাগবাটোয়ারা নিয়ে ওই এলাকার মোখলেছ, ইমদাদ ও খোকন শেখের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় শেখেরকোলা ইউপি সদস্য ইমদাদ হোসেনের গ্রুপ তেলিহারা উত্তরপাড়ার মৃত লাল শাহের পুত্র মোখলেছুর রহমানকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে।

তিনি আরো জানান, আহত অবস্থায় মোখলেছকে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর বেলা ১১টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সংঘর্ষে আহতরা হলেন- আব্দুর রহমান (২৪), শাবলু (২০) ও শাহাদৎ (২৬)। তারা বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত মোখলেছুর রহমানের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি এবং এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল