২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
কাহালু উপজেলা বিএনপির মতবিনিময় সভা

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে : মোশারফ

কাহালু উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত মতবিনিময় সভা - নয়া দিগন্ত

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের নব-নির্বাচিত বিএনপি দলীয় সংসদ সদস্য, কেন্দ্রীয় কোকো স্মৃতি পরিষদের যুগ্ম-আহবায়ক ও জিয়া শিশু কিশোর সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন বলেছেন, দেশমাতা বেগম খালেদা জিয়াসহ বিরোধী জোটের নেতা-কর্মীদের মুক্ত করার জন্য দলীয় নেতাকর্মীদেরকে সবসময় প্রস্তুত থাকতে হবে। এজন্য কর্মসূচী আসলে তা সফল করতে হবে। তিনি বুধবার বিকেলে কাহালু উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচন পরবর্তী পরিস্থিতি পর্যালোচনায় আয়োজিত মতবিনিময় সভায় একথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপি ও বিএনপি নেত্রীর জনপ্রিয়তাকে ভয় পায়। তাই বেগম খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না। বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পূণঃরুদ্ধারের আন্দোলন চালিয়ে যেতে হবে।

কাহালু উপজেলা বিএনপির আহবায়ক কাজী আব্দুর রশিদের সভাপতিত্বে ও উপজেলা সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক জাহেদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, পৌর জামায়াতের আমীর ও পৌর কাউন্সিলর হাফেজ নজরুল ইসলাম (সাইফুল), বগুড়া জেলা যুবদলের সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কুতুব শাহাব উদ্দিন বাবু প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা কাহালু পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আব্দুল মান্নান, মহিলা দলের নেত্রী উপজেলা ভাইস চেয়ারম্যান মমতা আরজু কবিতা, উপজেলা এলডিপির সভাপতি আনিছুর রহমান আনিছ, উপজেলা যুবদলের আহবায়ক জিল্লুর রহমান, পৌর যুবদলের আহবায়ক ফারাবা আল ফারাবীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement