১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় পুলিশ-মাদক কারবারি গোলাগুলি : গুলিবিদ্ধ একজন অস্ত্রসহ গ্রেফতার

৩ পুলিশ আহত
-

পাবনায় মাদক কারবারিদের সাথে পুলিশের গুলাগুলিতে আহত হয়েছে তিন পুলিশ সদস্য। আর গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পৌর সদরের ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লায় মেডিকেল কলেজ পুরাতন হোস্টেলের পিছনে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মাদক কারবারি ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লার সমশের শেখের ছেলে আপিল শেখ ওরফে আপেল (৪২)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লায় মেডিকেল কলেজের পুরাতন হোস্টেলের পেছনে মাদক কারবারিরা মাদক কেনাবেচা করছে- এমন সংবাদের ভিত্তিতে পাবনা সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা সেখানে অভিযানে যায়। এ সময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এ সময় পুলিশ ১৩ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে।

প্রায় ১৫ মিনিট দুই পক্ষের গুলাগুলির এক পর্যায়ে মাদক কারবারিরা পিছু হটে পালিয়ে যায়। এক পর্যায়ে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আপিল শেখ ওরফে আপেলকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এসময় তার শরীর তল্লাসী করে একটি পিস্তল, একটি ম্যাগজিন, পিস্তলের ৮ রাউন্ড তাজা গুলি, ৪টি শর্টগানের গুলির খোসা, একটি চাকু ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় আহত পাবনা সদর পুলিশ ফাঁড়ির এএসআই নুরুজ্জামান ও এএসআই শাহিদ আক্তার ও কনস্টেবল শাহাদত হোসেনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গ্রেফতারকৃত আপিল শেখ একজন চিহ্নিত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে ৯টি মামলা রয়েছে পাবনা সদর থানায়।


আরো সংবাদ



premium cement