১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় ছেলের হাতে মা খুন : ছেলে আটক

সিংড়ায় ছেলের হাতে মা খুন - নয়া দিগন্ত

নাটোরের সিংড়ার কলম ইউনিয়নের পুন্ডুরি গ্রামে জরিনা বেওয়া (৬৫) নামের এক মানসিক ভারসাম্যহীন মাকে পিটিয়ে হত্যা করেছে তার ছেলে। শুক্রবার সকালে ওই বৃদ্ধার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। এ ঘটনায় মানসিক ভারসাম্যহীন ছেলে জিয়ারুল ইসলামকে আটক করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকালে সিংড়ার পুন্ডুরি গ্রামের মৃত মোহাম্মদ আলীর স্ত্রী জরিনা বেগমের মৃতদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে। মৃতদেহের কপালে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে মানসিক ভারসাম্যহীন ছেলে জিয়ারুল ইসলামকে আটক করা হয়।

স্থানীয় কলম ইউপি চেয়ারম্যান মইনুল হক চুনু বলেন, মা ও ছেলে উভয়ই মানসিক ভারসাম্যহীন। ধারণা করা হচ্ছে ছেলেই তার মাকে সিমেন্টের খুটি দিয়ে আঘাত করে হত্যা করেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল