২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নাটোর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিলন নিখোঁজ

সমর্থকদের মহাসড়ক অবরোধ বিক্ষোভ
নাটোর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিলন নিখোঁজ - নয়া দিগন্ত

নাটোরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও নাটোর জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক জামিল হোসেন মিলনকে প্রশাসনের পরিচয়ে সাদা পোষাকধারীরা তুলে নিয়ে গেছে। এখন তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজের প্রতিবাদে মহাসড়ক অবরোধ ও শহর জুড়ে বিক্ষোভ মিছিল করেছে তার অনুসারী সহস্রাধিক নেতাকর্মী ও এলাকাবাসী। তবে প্রশাসনের পক্ষ থেকে সাদা পোষাকে তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করা হয়েছে।

নিখোঁজ মিলনের বাবা এমদাদুল হক নিয়াজি বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে মিলনকে মাইক্রোযোগে প্রশাসনের পরিচয়ে তুলে নিয়ে যায় সাদা পোষাকধারীরা। এরপরই তিনি থানা ও র‌্যাবের অফিসে যোগাযোগ করেও তার ছেলের কোন খোঁজ পাননি। পরে তাকে সাধারণ ডায়েরি করার পরামর্শ দেয়া হয়। তিনি রাতে ও সকালে থানায় গিয়েও জিডি করতে পারেননি।

এদিকে মিলন নিখোঁজের খবরে বিক্ষুদ্ধ এলাকাবাসী সকালে শহরে বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা সকাল সাড়ে ৯টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে নাটোর-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় শহরের সব অলিগলিও বন্ধ করে দেয় বিক্ষোভকারীরা। পুলিশও ছিল এ সময় নিরব দর্শক। পরে একপর্যায়ে বিক্ষোভকারীরা মিছিল সহকারে শহরের বড় হরিশপুর বাইপাস মোড়ে গিয়ে অবস্থান নেয়। সেখানেও অবস্থান নিলে ঢাকা-রাজশাহী মহাসড়ক বন্ধ হয়ে দুপাশে দূরপাল্লা ও আন্তজেলার শত শত যাত্রীবাহী বাস ও অন্য পরিবহন আটকা পড়ে। অবরোধ শুরুর প্রায় তিন ঘণ্টা পর প্রশাসনের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে মিলন সমর্থকরা।

এ বিষয়ে নাটোর সদর থানার (ওসি) তদন্ত ফরিদুল ইসলাম জানান, মিলনকে কে বা কারা তুলে নিয়ে গেছে তা আমাদের জানা নেই। তবে খবর পাওয়ার পরে বিভিন্ন স্থানে খোঁজ খবর নেয়া হচ্ছে। তিনি বলেন, মিলনের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।

এদিকে র‌্যাবের পক্ষ থেকেও বলা হয়েছে এ ধরনের কোন অভিযান তারা পরিচালনা করেননি।


আরো সংবাদ



premium cement