১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ নেতা নিহত

লালপুরে আ’লীগ নেতা নিহত দুর্বৃত্তের হামলায় - সংগৃহীত

নাটোরের লালপুর যুবলীগ নেতা জাহারুলকে হত্যার ২৩ দিন পর আবারো রোববার (২০ জানুয়ারি) নাটোরের লালপুরে দুর্বৃত্তের হামলায় গোপালপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা জামিরুল ইসলাম (৪৩) নিহত হয়েছেন। তিনি উপজেলার গোপালপুর পৌর এলাকার বিরোপাড়া মহল্লার কমর উদ্দিনের ছেলে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে অল্প কিছু দূরে দুর্বৃত্তরা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের বাবা কমর উদ্দিন জানান, বেলা ১টার দিকে জামিরুল তাকে বাজারের ব্যাগ দিয়ে জোহরের নামাজ পড়ার জন্য মসজিদে যাচ্ছে বলে চলে বাড়ি থেকে বেরিয়ে যায়। তিনি হাসপাতালে ছুটে গিয়ে দেখেন তার ছেলে মারা গেছে। 

নিহতের বড় ভাই মো: শহিদুল ইসলাম জানান, তাদের চার ভাইয়ের মধ্যে জামিরুল সবার ছোট। সে পৌর সভার কাউন্সিলর ছিল। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। 
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ডা. আব্দুর রাজ্জাক জানান, নিহত জামিরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, বুক, পিঠসহ সারা শরীরে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণ অবস্থায় হাসপাতালে আনা হলে বেলা ১.২০ মিনিটে তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার জন্য জোর তৎপরতা চলছে। দোষী ব্যক্তিদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বড়াইগ্রাম সার্কেলের এ.এসপি হারুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া

সকল