২১ আগস্ট ২০১৯

মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ২

মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ২ - নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক মহিলাসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার পৃথক সময়ে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাগদেওয়ানপাড়া মোড়ে এবং দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার মহানগর নিচপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চকগোপাল গ্রামের ইমান আলীর স্ত্রী আলতা বেগম (৪০) ও রাজশাহীর তানোর উপজেলার ধানুরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মামুন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আলতা বেগম বেলা ১২টার দিকে কুসুম্বা ইউনিয়ন পরিষদে কাজ শেষে একটি ব্যাটারি চালিত চার্জার ভ্যানে বাড়ি ফিরছিলেন। পথিমেধ্য নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাগদেওয়ানপাড়া মোড়ে পৌঁছলে পেছন দিক থেকে একটি মাইক্রোবাস ভ্যানটিকে ধাক্কা দেয়। ভ্যানটি রাস্তার পাশে উল্টে গেলে আলতা বেগম মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, উপজেলার দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার মহানগর নিচপাড়া এলাকায় দ্রুতগামী একটি পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মামুন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা পিকআপ ভ্যানকে আটক করলেও এর চালক পালিয়ে যায়।

মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন জানান, এ দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করাসহ পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

নৌকার কর্মীকে সিগারেটের ‘ছ্যাঁকা’ দিলো আ. লীগ কর্মীরা আদালতে জবানবন্দি দিলো অন্তঃস্বত্তা তৃতীয় শ্রেণির ছাত্রী লিবিয়া উপকূলে নৌকাডুবি : শতাধিক মৃত্যুর আশঙ্কা কৃষিযন্ত্রের দামের চেয়ে মানের দিকে গুরুত্ব দিতে হবে : কৃষিমন্ত্রী বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগে ব্রুনাইয়ের ্উদ্যোক্তাদের প্রতি আহ্বান এলজিআরডি মন্ত্রীর কাবুল কাশ্মির ও করাচি ডেঙ্গু প্রতিরোধ ও আমাদের করণীয় সুন্দরবনে ঝরে গেলো আরেকটি বাঘিনির প্রাণ গুরু-শিষ্যের মাঝে ভাষাগত কোনো সমস্যা হবে? গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী আমিরাতে ‘গোল্ডকার্ড’ ভিসা পেলেন একই পরিবারের তিন বাংলাদেশি

সকল




mp3 indir bedava internet