২১ আগস্ট ২০১৯

কাজিপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

কাজিপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভা, কাজিপুর, শুভগাছা, গান্ধাইল, চালিতাডাঙ্গা, সোনামুখী ও মাইজবাড়ী ইউনিয়নের ৫৫০ জন মুক্তিযোদ্ধা ও ছিন্নমূল মানুষ পেলেন শীত নিবারণের কম্বল। সিরাজগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার দুপুরে মুক্তিযোদ্ধা কার্যালয় থেকে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করেন কাজিপুর আসনের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সিরাজগঞ্জ জেলা পরিষদের ২নং প্যানেল চেয়ারম্যান ও ১নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব মোঃ রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শত্তকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌরসভার মেয়র হাজি নিজাম উদ্দিন, মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, কাজিপুর সদর ইউপি পরিষদ চেয়ারম্যান টিএম আতিকুর রহমান নান্নু প্রমুখ।


আরো সংবাদ

ধান ক্ষেতের আইলে অবৈধ বৈদ্যুতিক তারে যুবকের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ  রোহিঙ্গাদের শৃঙ্খল ব্যতীত হারানোর কিছু নেই নৌকার কর্মীকে সিগারেটের ‘ছ্যাঁকা’ দিলো আ. লীগ কর্মীরা আদালতে জবানবন্দি দিলো অন্তঃস্বত্তা তৃতীয় শ্রেণির ছাত্রী লিবিয়া উপকূলে নৌকাডুবি : শতাধিক মৃত্যুর আশঙ্কা কৃষিযন্ত্রের দামের চেয়ে মানের দিকে গুরুত্ব দিতে হবে : কৃষিমন্ত্রী বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগে ব্রুনাইয়ের ্উদ্যোক্তাদের প্রতি আহ্বান এলজিআরডি মন্ত্রীর কাবুল কাশ্মির ও করাচি ডেঙ্গু প্রতিরোধ ও আমাদের করণীয় সুন্দরবনে ঝরে গেলো আরেকটি বাঘিনির প্রাণ গুরু-শিষ্যের মাঝে ভাষাগত কোনো সমস্যা হবে?

সকল




mp3 indir bedava internet