২০ আগস্ট ২০১৯

রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা

-

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী তানভীর আহমেদ আবিরকে মারধরের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে নগরীর মতিহার থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে রুয়েটের ইনস্টুমেন্ট শাখার প্রধান ইয়াসিন আলী বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করা হয়। শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন মতিহার থানার তদন্ত কর্মকর্তা মাহবুব হোসেন।

মারধরের শিকার আবির রুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার বাসা নগরীর বালিয়াপুকুর এলাকায়।

অন্যদিকে মামলায় আসামী নগরীর মতিহার থানায় কাজলা এলাকার বাসিন্দা আসাদুল দুখু (৪০), বোয়ালিয়া থানায় মোন্নাফের মোড়ের আলমগীর, একই থানায় সাধুর মোড় এলাকার আজাদ ও মতিহার থানা বিনোদপুর এলাকার ফারুকসহ অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রুয়েটের প্রকৌশল শাখার কর্মকর্তা ইয়াসিন আলীর সাথে আসাদুল দুখু অশ্লীল ভাষায় গালিগালাজসহ প্রাণ নাশের হুমকি দেয়। এ ঘটনায় পরের দিন বুধবার মতিহার থানায় তানভীর বাদি হয়ে অভিযোগ দায়ের করেন। এ অভিযোগ করাকে কেন্দ্র করে ওই দিন বিকেলে আসাদুল দুখুর নেতৃত্বে রুয়েটের অফিস কক্ষে গালিগালাজ ও অভিযোগ উঠিয়ে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এসময় আবির অফিস কক্ষে উপস্থিত হলে তাকে এলোপাতাড়িভাবে হাতুড়ি, কাঠের লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। এতে গুরুতর আহত হন আবির। পরে তাকে চিকিৎসার জন্য রামেকে ৫নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিষয়ে মতিহার থানার তদন্ত কর্মকর্তা মাহবুব জানান, রুয়েটের শিক্ষার্থী মারধরের ঘটনায় ভুক্তভোগীর বাব বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ৮/১০ জনের নামে মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet