২০ আগস্ট ২০১৯

ইয়াবাসহ আ’লীগ নেতার ছেলে আটক

ইয়াবাসহ আ’লীগ নেতার ছেলে আটক - নয়া দিগন্ত

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ইয়াবাসহ আওয়ামী লীগ নেতার ছেলেকে আটক করেছে পুলিশ। আটককৃত আওয়ামী লীগ নেতার ছেলের নাম রুপম (৩১)। পরে বুধবার বেলা সাড়ে ১১টায় তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে পুলিশ।

মঙ্গলবার রাতে ভাটরা ইউনিয়নের খাঁন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ইয়াবাসহ রুপমকে আটক করা হয়। সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও খোর্দ্দ সিমলা গ্রামের টিএম কালামের ছেলে আটককৃত রুপম।

নন্দীগ্রাম উপজেলার পন্ডিতপুকুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার ভাটরা খাঁন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে রুপমকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet