২০ আগস্ট ২০১৯

খেলতে গিয়ে মেধাবী স্কুল ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি (ইনসেটে নিহত সজল) - নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় ইটের আধলা নিয়ে খেলতে গিয়ে প্রাণ গেল সাজ্জাদ হোসেন সজল (১৬) নামের এক স্কুল ছাত্রের। সে উপজেলার দয়ারামপুরের কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র এবং একই উপজেলার জয়ন্তিপুর গ্রামের আব্দুল লতিফ শাহের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার স্কুলে সাজ্জাদ হোসেন সজল বন্ধুদের সাথে খেলতে গিয়ে ইটের আঘাতে আহত হয়। এরপর স্থানীয় একটি ক্লিনিকে ভর্তির পর অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে সজলের মৃত্যু হয়।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক রবিউল আহসান বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য মঙ্গলবার ছাত্রদের গ্রুপ করার জন্য কাজ চলছিল। এ সময় স্কুলের মাঠের পাশে আমতলার দিকে তারা (সজল) কয়েকজন বন্ধু মিলে ইটের আধলা নিয়ে গোলক নিক্ষেপের খেলার মতো করে খেলছিল। এক পর্যায়ে একটি আধলা ইটের আঘাতে ডানদিকের কানের পাশের আঘাত পেয়ে আহত হয় সাজ্জাদ হোসেন সজল।

তিনি আরো বলেন, ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ জানতে পারার পর দ্রুত সজলকে নিকটস্থ মজুমদার ক্লিনিকে ভর্তি করা হয়। পরে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে সেখানেই মারা যায় সজল।

বুধবার দুপুর সোয়া ১২টায় কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে সজলের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেয়।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet