২০ আগস্ট ২০১৯

থানা হাজতে আসামীর মৃত্যু : ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

নিহত হাজতী মহসিন - সংগৃহীত

নাটোরের বাগাতিপাড়ায় থানা হাজতে মহসিন (২৮) নামে এক আসামীর মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং কর্তব্যে অবহেলার অভিযোগে ঘটনার সময় দায়িত্বে থাকা ডিউটি অফিসারসহ তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আলম মামুন এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, বাগাতিপাড়া মডেল থানা হাজতে একজন আসামী আত্মহত্যা করেছে। ওই ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া হাজতের দায়িত্বে থাকা দায়িত্বরত পুলিশ কনস্টেবল ও ঘটনার সময়ের ডিউটি অফিসারসহ তিন পুলিশ সদস্যকে কর্তব্যে অবহেলার অভিযোগে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। বুধবার লাশের ময়নাতদন্ত শেষে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, তিনটি হত্যা ও এলাকার ইঞ্জিন চালিত ভ্যান চুরিসহ কয়েকটি মামলার পলাতক আসামী মহসিনকে সোমবার রাতে টাঙ্গাইলের ভাড়া বাসা থেকে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ আটক করে। মঙ্গলবার সকাল ৯টার দিকে বাগাতিপাড়া থানায় এনে তাকে থানা হাজতে রাখা হয়। এরপর সকাল সাড়ে ১১টার দিকে হাজতের ভেতরে ভেনটিলেটরের গ্রীলের সাথে কম্বল ছিঁড়ে বানানো রশিতে ঝুলন্ত অবস্থা তাকে দেখতে পায় পুলিশ। পুলিশের দাবি মহসিন আত্মহত্যা করেছে।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet