১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ নেতার স্ত্রীর পক্ষে কাজ না করায় বাড়ীঘর ভাংচুর ও মারপিটের অভিযোগ

- প্রতীকী ছবি

সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী গাবতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এএইচএম আজম খানের স্ত্রী ফেরদৌস আরা খানের (ডাব) পক্ষে নির্বাচনী কাজ না করে মহাজোট প্রার্থীর পক্ষে কাজ করায় লাঞ্চনা, ছুরিকাঘাত ও ভয়ভীতি দেখানোর ঘটনার সাথে জড়িতদের বিচার দাবীতে মানবন্ধন ও সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগীরা।

সোমবার বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে গাবতলী উপজেলা পেড়ী গ্রামের রিকশাচালক আবু হারেজ অভিযোগ করেন, স্বতন্ত্র প্রার্থীর ডাব প্রতীকের কাজ না করায় এবং পূর্ব বিরোধের জের ধরে গত ১২ জানুয়ারী দিবাগত রাত ১০টার দিকে প্রভাবশালী আব্দুল মান্নান ও তার লোকজন আবু হারেজের বাড়ীঘর তছনছ করে টাকা পয়সাসহ অন্যান্য মালামাল লুটপাট করে। এসময় ছবি তুলতে গেলে সিমেন্ট ব্যবসায়ী হারুনুর রশিদকে ছুরিকাঘাত তারা। এছাড়া হায়পত আলীকে বাড়ীঘর থেকে বের করে দিলে তিনি পরিবার নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছেন। এ ঘটনায় থানা মামলা নেয়নি।

অপরদিকে ডাব মার্কার পক্ষে কাজ না করায় গাবতলী থানার নশিপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শহিদকে লাঞ্চিত করেছে ডাবের সমর্থকরা। এ ঘটনার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বাগবাড়ী বাজারে মানবন্ধনের আগে বিক্ষোভ মিছিলও করেন এলাকাবাসী। এতে স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিন্টুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই আসনে মহাজোটের প্রার্থী ছিলেন জাতীয় পার্টির নেতা আলতাফ আলী (লাঙ্গল)। ফলে আ’লীগের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী স্বতন্ত্র প্রার্থী গাবতলী উপজেলা আ’লীগ সভাপতি এএইচএম আজম খানের স্ত্রী ফেরদৌস আরা খানের (ডাব) পক্ষে ও মহাজোট প্রার্থীর পক্ষে বিভক্ত হয়ে প্রচারণায় অংশ নেন। এ নিয়ে প্রতিটি এলাকায় আ’লীগের লোকজন বিভক্ত হয়ে দ্বন্দে জড়িয়ে পড়েছেন।


আরো সংবাদ



premium cement