২৭ জুন ২০১৯
ছেলের মৃত্যুর খবরে মায়েরও মৃত্যু

বগুড়ায় হাসপাতালে মাকে দেখে ফেরার পথে ব্যবসায়ী খুন

বগুড়ায় হাসপাতালে মাকে দেখে ফেরার পথে ব্যবসায়ী খুন - নয়া দিগন্ত

বগুড়ার কাহালু উপজেলায় এক ব্যবসায়ীকে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত এই ব্যবসায়ীর বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগন্জ উপজেলায়। এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে মারা গেছেন হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়রি মা।

নিহত ওই ব্যবসায়ীর নাম আপেল মাহমুদ (৩২)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার মোঘলটুলি গ্রামের সৈয়দ আব্দুল ওয়াহাব দীপ্তের পুত্র। বগুড়ায় হাসপাতালে রোগী দেখে বাড়ি ফেরার পথে তিনি এ হত্যাকান্ডের শিকার হন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।

কাহালু থানা পুলিশ জানায়, ব্যবসায়ী আপেল বগুড়ার বেসরকারী টিএমএসএস হাসপাতালে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে তার মা ক্যান্সার রোগী আয়েশা বেগমকে দেখে সেখান থেকে বেরিয়ে যান।

এরপর কে বা কারা তাকে অপহরণ করে শ্বাসরুদ্ধ করে হত্যার পর কাহালু থানার ছাতারপুকুর মাঠে লাশ ফেলে যায়। এরপর রাত সাড়ে ১০টায় স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। তিনি একজন ময়দা মিল মালিক, আমদানী রপ্তানীকারক ও গোবিন্দগঞ্জ ইনডেক্স বিজনেস কো-অপারেটিভ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বলে জানা গেছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে শুক্রবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে, গলায় চিকন এলাস্টিক জাতীয় কিছু দিয়ে ফাঁস দিয়ে তাকে হত্যা করা হতে পারে।

কাহালু থানার ওসি শওকত কবির জানান, হত্যার কারণ জানা যায়নি। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি।


আরো সংবাদ