২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাণীনগরে ডাকাতের হাতে নিহত ১, টাকা ও স্বর্ণালংকার লুট

ডাকাতের ছুরিকাঘাতে নিহত মোফাজ্জল হোসেনের স্বজনদের আহাজারি - নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে ডাকাতিতে বাধা দেয়ায় ডাকাতদলের ছুরিকাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া ডাকাতদের মারপিটে নারী-পুরুষসহ অন্তঃত ৪জন আহত হয়েছেন। এসময় ডাকাতরা ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। সোমবার রাতে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রাম গ্রামে মজিবর রহমান আকন্দের বাড়িতে এই ঘটনা ঘটে।

ডাকাতের কবলে পড়া গৃহকর্তা মজিবর রহমান আকন্দের ছেলে আব্দুল মজিদ জানান, সোমবার দিনগত রাত আনুমানিক ১টা নাগাদ বাড়ির পূর্ব দিকের দরজা ভেঙ্গে ২০/২৫ জনের মুখোশধারী ডাকাতরা বাড়িতে প্রবেশ করে। এরপর বাড়ির লোকজনদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধড়ক মারপিট করে টাকা ও স্বর্ণালংকার লুট করতে থাকে। এসময় বাড়ির লোকজনদের চিৎকারে গ্রামের লোকজনসহ মজিবর রহমানের ভাগ্নে মোফাজ্জল হোসেন ছুটে এসে প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়।

তিনি আরো বলেন, এরই মধ্যে গ্রামের লোকজন ডাকাতদের ঘিরে ফেলার সময় ৩০ হাজার টাকা এবং আট আনা ওজনের স্বর্ণালংকার লুট করে ডাকাতরা পরপর ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মোফাজ্জলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথে মারা যায়। নিহত মোফাজ্জল একই গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে।
তিনি আরো বলেন, ডাকাতদের মারপিটে গৃহকর্তা মজিবর রহমানের ছেলে আব্দুল মজিদ (৬০), মোকছেদ আলী (৪৮), মজিবর রহমানের মেয়ে রেবেকা (৩২) ও আব্দুল মজিদের ছেলে আবির হোসেন (১২) আহত হয়। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে রাতেই থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌছে। এছাড়া মঙ্গলবার সকালে নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার লেমন রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে একই রাতে একই ইউনিয়নের সিলমাদার গ্রামের আব্দুছ সামাদ হোসেনের ছেলে ময়নুল হককে বেধে ও মারপিট করে প্রায় ৩৩ হাজার টাকা ও দশ আনা স্বর্ণের গহনা এবং একটি মোবাইল লুটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে ময়নুলের স্বজনরা।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, ডাকাতদের বাধা দিতে গিয়ে মোফাজ্জল হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া গ্রামের লোকজন ছুটে আসার কারণে ডাকাতরা ৩০ হাজার টাকা এবং আট আনা ওজনের স্বর্ণের গহনা নিয়ে গেছে। ডাকাতরা যাবার সময় ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। অভিযুক্তদের আটক করতে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল