২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিংড়ায় প্রতিপক্ষের বর্বরতার শিকার আ’লীগ নেতা

-

বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর্শেদুল ইসলামের (৩৬) বাম পা কেটে নিয়েছে প্রতিপক্ষ স্থানীয় আ’লীগ কর্মী আফজাল হোসেন ও তার লোকজন। এসময় হেমার দিয়ে মোর্শেদুল ইসলামের অপর ডান পা-ও ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।

আজ রোববার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত মোর্শেদুল ইসলাম বামিহাল গ্রামের আব্দুল গফুরের ছেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত দুপুর ২টায় গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগে তার চিকিৎসা চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ রোববার সকালে মোর্শেদুল ইসলাম শুকাশ ইউনিয়ন পরিষদের সামনে চালপট্টির কালামের স্টলে বসে চা খাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষ আফজালের নেতৃত্বে ৭/৮ লোক তার উপর অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে জনসমক্ষে প্রকাশ্যে মোর্শেদুলের বাম পা কেটে নিয়ে ও ডান পা ভেঙে গুড়িয়ে দিয়ে প্রতিপক্ষরা বাজার ত্যাগ করে।

ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পরিবেশ শান্ত রয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল