২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩ - নয়া দিগন্ত

সিরাজগঞ্জে ট্রাক ও পিকআপের মধ্যে সংঘর্ষে বাবা-ছেলেসহ ৩জন নিহত হয়েছেন। শনিবার ভোর সোয়া ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন টাঙ্গাইলের এনায়েতপুরের ইদ্রিস আলী (৬০) ও তার ছেলে মঞ্জু হোসেন (২৮) এবং পিকআপ চালক একই জেলার সন্তোষ গ্রামের রাজু হোসেন (২৭)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই মাহবুবুর রহমান জানান, রাজশাহী থেকে বরই বোঝাই একটি পিকআপ কয়েকজন যাত্রী নিয়ে টাঙ্গাইল যাচ্ছিল। চলন্ত অবস্থায় একপর্যায়ে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে এর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
তিনি আরো বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই বরই ব্যবসায়ী ইদ্রিস আলী ও তার ছেলে মঞ্জু এবং পিকআপ চালকসহ তিন জনেরই মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। পরে লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। দুর্ঘটনার পর পরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে প্রায় ২ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল