১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
নির্বাচন পরবর্তী সহিংসতা

নাটোরে আ’লীগ নেতার ওপর হামলা, মোটরসাইকেলে আগুন

নাটোরে আ’লীগ নেতার ওপর হামলা, মোটরসাইকেলে আগুন - প্রতীকী ছবি

নাটোর সদর উপজেলায় নির্বাচন পূর্ব শত্রুতার জেরে এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইমরান আহমেদ খাজা নামে এক স্থানীয় আওয়ামী লীগ নেতা ও তানভীর আহমেদ শাওন নামে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা।

এসময় হামলাকারীরা খাজার ব্যবহৃত মোটরসাইকেলটি আগুনে পুড়িয়ে দেয়। মঙ্গলবার ১১টার দিকে নাটোর সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

ইমরান আহমেদ খাজা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার চন্দ্রকোলা এস আই উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ শেষে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় পূর্ব শত্রুতার জেরে তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলী প্রধানের ভাই টকবিল প্রধান ও আনোয়ার হোসেন নামে তার এক অনুসারীর নের্তৃত্বে প্রায় ৩০ থেকে ৩৫ জন লোকজন তার ওপর আক্রমণ করে। তানভীর আহমেদ শাওন এসময় ইমরান আহমেদ খাজাকে রক্ষা করতে এলে তার ওপরেও হামরাকারীরা চড়াও হয়ে তাদের দু’জনকে অবরুদ্ধ করে রাখে। হামলাকারীরা খাজার ব্যবহৃত মোটরসাইকেলটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম ভূইয়াসহ পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে আহত ইমরান আহমেদ খাজা ও তানভীর আহমেদ শাওনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তানভীর আহমেদ শাওন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেলেও ইমরান আহমেদ খাজার আঘাত গুরুতর হওয়ায় তিনি এখনও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

জেলা আওয়ামী লীগের সদস্য ও তেবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ওমর আলী প্রধান জানান, দলের লোকজনদের মধ্যে চলমান বিবাদ সমাধান করার চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement