২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় কনস্টেবল নিহত, আহত ২

নাটোরের বড়াইগ্রামে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাস - নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ পুলিশ সদস্য। মহাসড়কের পাশে দাঁড় করানো পুলিশবাহী মাইক্রোবাসের ওপর দ্রুতগতির সবজিবোঝাই ট্রাক উল্টে পড়লে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম রুবেল হোসেন (৩৮)। তিনি হাইওয়ে পুলিশে কর্মরত ছিলেন। দুর্ঘটনায় কনস্টেবল রুবেল ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আরো দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে চারটার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন কবরস্থানের কাছে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি জব্দ করাসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহত রুবেল বনপাড়া হাইওয়ে থানায় কর্মরত এবং পাবনা সদরের বাসিন্দা বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদার জানান, সোমবার বিকেলে কয়েন কবরস্থানের সামনে হাইওয়ে পুলিশের একটি টিম ডিউটিরত ছিল। এ সময় পুলিশ বহনের কাজে নিয়োজিত মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো গ-১২-৬৪৯৯) রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ অবস্থায় ঢাকাগামী দ্রুতগতির একটি সবজিবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ন-১১-৯৫০৪) বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসের উপরে উল্টে পড়ে। এতে মাইক্রোবাসের ভেতরে বসে থাকা কনস্টেবল রুবেল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসের যাত্রী আরো দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement